অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 টি ফটো এডিটর অ্যাপস সম্পর্কে জানুন এবং বিনামুল্যে ডাউনলোড করূন . শুধু আপনার পছন্দ । - Some Where in BD Tips Original Hover Effects with CSS3

জনপ্রিয়

close
close

Some Where in BD Tips

বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগতম

Recent Posts

Recent News

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 টি ফটো এডিটর অ্যাপস সম্পর্কে জানুন এবং বিনামুল্যে ডাউনলোড করূন . শুধু আপনার পছন্দ ।

স্মার্টফোনগুলির মধ্যে সবচেয়ে ব্যাপকভাবে ব্যবহার করা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ফটোগুলি স্ন্যাপ করা যা, আপনার বন্ধুদের এবং পরিবারের সদস্যদের সাথে ভাগ করে নেওয়া। কিন্তু আপনি কিছু ছবি, ফিল্টার এবং ফ্রেম দিয়ে আপনার ছবি আরও আকর্ষণীয় করতে পারেন। আপনার স্মার্টফোনগুলি থেকে আপনার ফটোগুলি সম্পাদনা করা এত সহজ ছিল না, তবে এই ফটো সম্পাদনা অ্যাপগুলি ছবির সম্পাদনাকে আনন্দদায়ক এবং মজাদার অভিজ্ঞতার জন্য রূপান্তর করে। মাত্র কয়েকটি স্পর্শ এবং প্রভাবগুলির সাথে যোগ করে ফটোগুলির টোন এবং থিমকে সম্পাদনা করে টন প্রচুর পরিমাণে পরিবর্তন করূন এবং সোশাল নেটওয়ার্কিং সাইটগুলির সাথে  ভাগ করে নিন।  

অ্যাপ্লিকেশনের মুক্ত সংস্করণটি আপনার ছবিগুলি সম্পাদন করতে এবং ফটোগুলিতে প্রয়োগ করতে পারে এমন ১০ টি উন্নত বৈশিষ্ট্যপূণ্য অ্যাপ নিচে দেওয়া  হলো ।

১.ফটো-ডাইরেক্টর ফটোএডিটর অ্যাপ





এটি অ্যান্ড্রয়েডের জন্য ফটো এডিটিং অ্যাপ্লিকেশনের তালিকায় একটি উচ্চ রেটযুক্ত অ্যাপ্লিকেশন। এটি গুগল প্লেস্টোর  এ 4.5 এর একটি রেটিং আছে। আপনারা সহজেই নিজেদের ইমেজ এর- আর জি বি রং পরিবর্তন এবং উজ্জ্বলতা নিয়ন্ত্রণ করতে পারেন এবং আপনার ইমেজ বিপরীতে। এটি আমাদের ছবির সাথে একটি গল্প করার জন্য একটি কোলাজ সৃষ্টিকারী প্রদান করে। আমরা সহজেই আমাদের ইমেজ থেকে অবাঞ্ছিত বস্তু অপসারণ করতে পারি। এটি  50 মিলিয়ন ব্যবহারকারী এই অ্যাপ ডাউনলোড করে।

.পুরোপুরি সাফ করুন (অর্থ প্রদান করা অ্যাপস)






ছবির ডিজাইনিং এবং প্রভাবগুলির ক্ষেত্রে পুরোপুরি স্পষ্ট বিখ্যাত এবং পুরস্কার বিজয়ী প্রযুক্তি। এই অ্যাপ্লিকেশনটিতে একক ক্লিকের মাধ্যমে ১২ টি সংশোধন ছবিতে পেশাদার চেহারা দিতে পারে। যা আপনার ইমেজ আরও আড়ম্বরপূর্ণ তৈরি হয়। প্রিফেক্ট পরিষ্কার ইমেজ মাস্ক বা পরিপূর্ণ না এটি শুধুমাত্র বাস্তব জগত প্রভাব দিতে এই অ্যাপ্লিকেশনগুলির সামগ্রিক কার্য সম্পাদন ছবির সম্পাদনাের জন্য অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ্লিকেশনের জন্য সর্বোত্তম এবং দরকারী।

৩.ছবি সম্পাদনাকারী.





এটি অ্যান্ড্রয়েডের জন্য ফটোএডিটিং অ্যাপ্লিকেশনের তালিকায় একটি সেরা অ্যাপ্লিকেশান যা গুগল প্লেস্টোর এ বিনামূল্যের জন্য উপলব্ধ। এটি Google Play store তে  4.3 এর একটি রেটিং আছে। আমরা সহজেই এই সরঞ্জামের সাহায্যে আমাদের চিত্রগুলি সম্পাদনা, ঘোরানো, পুনরায় আকার, ফ্রেম এবং ক্লোন করতে পারি। ব্যবহারকারীরা রং, স্যাচুরেশন, কনট্রাস্ট এবং উজ্জ্বলতার সাথে সহজে রং সমন্বয় করতে পারে। আমরা ইমেল, এফবি, টুইটার ইত্যাদি ব্যবহার করে আমাদের বন্ধুদের সাথে ছবি শেয়ার করতে পারি। আনুমানিক 50 মিলিয়ন ব্যবহারকারী এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করে।

৪.ফটোএডিটর প্রো :




ফটোএডিটর প্রো অ্যান্ড্রয়েডের জন্য ফটোএডিটিং অ্যাপসের তালিকায় আরেকটি উচ্চ রেটযুক্ত অ্যাপ্লিকেশন। এটি গুগল প্লেস্টোর এ 4.5 এর একটি রেটিং আছে। এটি ডাউনলোড করার জন্য বিনামূল্যে। আমরা সহজেই আশ্চর্যজনক প্রভাব, ফিল্টার, ফ্রেমসহ আমাদের ফটোগুলি সম্পাদনা করতে পারি। ব্যবহারকারীরা আমাদের চিত্রের রং এবং উজ্জ্বলতা নিয়ন্ত্রণ করতে পারে। আমরা আমাদের ইমেজ আরও আকর্ষণীয় করতে টেক্সট এবং স্টিকার যোগ করতে পারি ফটোএডিটর প্রো অ্যান্ড্রয়েড- 4.1 ভার্সন । আনুমানিক 0.5 মিলিয়ন ব্যবহারকারী এই গেমটি ডাউনলোড করেছেন।

৫.ছবি মজা "ফোটোফুনিয়া"




ফোটোফুনিয়া ছবির সম্পাদনাের জন্য ডেস্কটপের জন্য বিখ্যাত এবং বিখ্যাত ওয়েবসাইট। এটি ফটো সম্পাদনা করার জন্য এটির অ্যান্ড্রয়েড অ্যাপও চালু করেছে। প্রকৃতপক্ষে এটি শুধুমাত্র নয় যে আপনি ইমেজ সম্পাদনা বা প্রভাব, ফসল ইত্যাদি সম্পাদনা করতে পারবেন। ফটোগ্রাফিনির ধারণাটি ভিন্ন এবং এর ওয়েবসাইটের মতই। ফোটোফুনিয়া ফ্রেম ভিত্তিক অ্যাপ্লিকেশন যা আপনার পটভূমি, মুখ, তাদের অ্যাপ্লিকেশন সব তালিকাভুক্ত ফ্রেম সঙ্গে শরীরের পরিবর্তন করতে সাহায্য করে। আপনি আপনার মামলা পরিবর্তন করতে পারেন, সান্তা, সুপারম্যান বা প্রাচীরে আপনার ছবিটি মুদ্রণ করুন এবং আরও অনেক কিছু

৬.পিক্সলার এক্সপ্রেস



পিক্সেলর এক্সপ্রেসটি অ্যান্ড্রয়েডের জন্য সমস্ত ফটো এডিটিং অ্যাপে কার্যকর এবং শক্তিশালী। এটি আপনাকে দ্রুত কোনও ছবির সফল, ঘোরানো বা জরিমানা সুর করতে সহায়তা করে। পিক্সেল সম্পর্কে সবচেয়ে ভাল অংশ, এটি সম্পূর্ণরূপে বিজ্ঞাপন মুক্ত অ্যাপ্লিকেশান। চিত্রগুলি ব্যক্তিগতকৃত এবং তাদের কোনও সম্পাদনা জ্ঞান ছাড়াই পেশাদার স্পর্শ দেওয়ার জন্য বিনামূল্যে প্রভাব। এর মধ্যে 'অটো-ফিক্স' বৈশিষ্ট্য রয়েছে যা রংগুলিকে সামঞ্জস্য করতে পারে বা একক ক্লিকে খারাপ হালকা শর্তকে সামঞ্জস্য করতে পারে। Pixlr-o-Matic এর ডেভেলপার্স থেকে, এই অ্যাপটি ২ মিলিয়ন সংযোজন মুক্ত প্রভাব, ওভারলে এবং সীমানা নিয়ে আসে। সামগ্রিক কর্মক্ষমতা এই অ্যাপ্লিকেশন কার্যকরভাবে আপনার ইমেজ সম্পাদনা করতে মহান সাহায্য।

৭.ফটোএডিটর কলেজ মেকার প্রো:






এটি অ্যান্ড্রয়েডের জন্য ফটোএডিটিং অ্যাপসের তালিকায় আরেকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন। আমরা সহজে আমাদের চিত্র সঙ্গে কোলাজ তৈরি করতে পারি এবং এটি  নির্বাচন করতে শত শত ফ্রেম ও লেআউট ব্যবহার করতে পারি। আথা‍‍‍‍‌‌ৎ আমরা সহজেই আমাদের ইমেজ প্রভাব এবং ফিল্টার প্রয়োগ করতে পারি। এটি আমাদের ছবিগুলি ঘুরানো, পুনরায় আকার এবং ফ্লিপ করার জন্য সহজ স্পর্শ অঙ্গভঙ্গি প্রদান করে। আমরা তাদের সোশ্যাল মিডিয়াতে ভাগ করতে পারি। আনুমানিক 50 মিলিয়ন ব্যবহারকারী এই অ্যাপস ডাউনলোড কর‌‌ে ।



৮.ইনস্টাগ্রাম







অ্যাপস কোন ভূমিকা প্রয়োজন হয় না, এটি ফটো সম্পাদনা অ্যাপ্লিকেশন তুলনায় আরো, অ্যাপ্লিকেশন আপনি বন্ধুদের এবং পরিবারের সদস্যদের সঙ্গে ফটো ভাগ করে সামাজিক নেটওয়ার্কের একটি সম্পূর্ণ নতুন বিশ্বের সাথে সংযোগ করতে পারবেন। অ্যাপ্লিকেশনের অনেক প্রভাব, বন্ধুদের সাথে ফটো এবং ভিডিওগুলি ভাগ করার ক্ষমতা, তাদের ফটো মত মন্তব্য বা মন্তব্য সমর্থন করে।

৯.ছবির শিল্প - ছবির স্টুডিও









এই বিনামূল্যে অ্যাপ্লিকেশন অন্তর্নির্মিত ক্যামেরা বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্য লোড ছবির সম্পাদনা বৈশিষ্ট্য সঙ্গে আসে। অ্যাপ্লিকেশন টেক্সট প্রভাব, কোলাজ, ফ্রেম, সীমানা, ওভারলে ইত্যাদি মত প্রচুর ছবির প্রভাব সমন্বিত করে। অ্যাপ্লিকেশনটিতেও শৈল্পিক ছবির প্রভাবগুলির একটি সংগ্রহ রয়েছে। ট্যাবলেটের জন্য অ্যাপটি অপ্টিমাইজ করা হয়েছে।


১০.PicSay- ফোটো সম্পাদক

এই অ্যাপ্লিকেশন রং সংশোধন, টেক্সট প্রভাব, বিকৃতি প্রভাব বা গ্রাফিক্স মত মৌলিক ফটো সম্পাদনা বৈশিষ্ট্য সঙ্গে আসে। অ্যাপ্লিকেশন আপনাকে বিভিন্ন বিকল্প দ্বারা বিভ্রান্ত না করা সহজ সহজ ধাপে প্রভাব যোগ করতে পারবেন।


  আশা করি আপনি অ্যান্ড্রয়েডের জন্য সব তালিকাভুক্ত ফটো সম্পাদনা অ্যাপস পছন্দ করবেন। আপনি যদি অন্য বিখ্যাত অ্যাপ্লিকেশন আপনার মন্তব্য ছেড়ে যেতে হবে।

আমাদের সাইটের পোস্ট ইমেজ ইফেক্টসিএসএস3 ট্রানজিশন এবং অ্যানিমেশন সিস্টেম