রবি 4G ইন্টারনেট প্যাকেজ সর্বশেরা অফার -- ২018 - Some Where in BD Tips Original Hover Effects with CSS3

জনপ্রিয়

close
close

Some Where in BD Tips

বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগতম

Recent Posts

Recent News

রবি 4G ইন্টারনেট প্যাকেজ সর্বশেরা অফার -- ২018

https://somewhereinbdtips.blogspot.com
https://somewhereinbdtips.blogspot.com
4G রবি  ইন্টারনেট প্যাকেজ 2018:-
রবি axiata লিমিটেড মোবাইল অপারেটর কোম্পানি 4.5-G ইন্টারনেট প্যাকেজ প্রকাশ করেছে। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহৎ মোবাইল অপারেটর। থ্রিজি এবং 3.5 G চালু করার পর, এই কোম্পানিটি রবি 4G ইন্টারনেট প্যাকেজ ২018 প্রকাশ করেছিল। ইন্টারনেট এর গতি এখন 4.5G পর্যন্ত দ্রুত। বাংলাদেশী ইন্টারনেট পরিষেবা প্রদানকারী আইএসপি(ISP)। এই সেবাটি চালু করার পর বাংলাদেশে একটি নতুন অধ্যায় শুরু হয়।

4G রবি ইন্টারনেট এর বিস্তারিত 2018:-
বিটিসিএল (বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড) থেকে লাইসেন্স পাওয়ার পর মোবাইল ফোন অপারেটর 4G রবি ইন্টারনেট সেবা চালু করে। এটি বাংলাদেশের ইন্টারনেট ব্যবহারকারীদের একটি অসাধারণ স্মৃতি। রবি'র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, তারা বাংলাদেশের বিভিন্ন শহরে 179 টি সাইট জুড়েছে। 4G আগে, অপারেটর 3G/3.5G সঙ্গে চালানো এই অফার সস্তাবভাবে এই 4G পরিষেবা তুলনায় 3G ইন্টারনেট প্যাকেজ অফারটি এখানেও পাওয়া যায়। 3G ইন্টারনেট প্যাকেজ এর জন্য, নিচে লেখা টুকু পড়ুন

100 GB 4G রবি ইন্টারনেট প্যাকেজ :-
4G রবি  ইন্টারনেটের জন্য ডিভাইসগুলির প্রয়োজনীয়তা মোবাইল ডিভাইস 4G ইন্টারনেট সেবা পরিচালনা করতে 4G সক্ষম থাকতে হবে। 4G সিগন্যাল ধরার ক্ষমতা নেই এমন মোবাইল বা ইলেকট্রনিক্স ডিভাইস 4G এর জন্য আরাম দায়ক নয় এটি মোবাইল ডিভাইসের জন্য বাধ্যতামূলক। এটা জানা যায় যে, স্লোতে বাংলাদেশ মোবাইল নেটওয়ার্ক। মোবাইল অপারেটর 2G/3G ইন্টারনেটে চলতে গেলে এটি সত্য। কিন্তু এখন এটা মিথ্যা হতে হবে। যেহেতু বাংলাদেশী মোবাইল কোম্পানি এখন 4G তে চালায় এটা আমাদের জন্য একটি দুর্দান্ত খবর ।

রবি 4G ইন্টারনেট প্যাকেজ বিস্তারিত 2018:-

এখন রবি সিম কোম্পানির অপারেটর ঘোষণা দিয়েছেন খবর-
4G আপনার রবি পুরানো সিম প্রতিস্থাপন.
প্রতিস্থাপন খরচ চার্জ করা।
সক্রিয়করণের পরে 4 গিগাবাইট 4G ইন্টারনেট ব্যবহারের জন্য বিনামূল্যে।
কীভাবে রবি 4 জিবি 4G ডাটা বিনামূল্যে পাবেন ?
রবি 4 জিবি 4G ডেটা বিনামূল্যে পেতে * 123 * 44 # ডায়াল করুন। এই 4G ডাটা 1GB এর সাথে স্বয়ংক্রিয় ভাবে প্রতিদিন আসবে। এর মানে আপনি প্রতিদিন 1 জিবি 4Gডাটা পাবেন ।
আরও জানতে ভিজিট করুন "রবি কস্টোমার অফিসে"

আমাদের সাইটের পোস্ট ইমেজ ইফেক্টসিএসএস3 ট্রানজিশন এবং অ্যানিমেশন সিস্টেম