ফ্রান্সের 2018 বিশ্বকাপের দলটি ভবিষ্যদ্বাণী করেছে, কে দ্য ডিসপ্যাম্পস-এর ২3-সদস্যের গ্রুপ করবে ? - Some Where in BD Tips Original Hover Effects with CSS3

জনপ্রিয়

close
close

Some Where in BD Tips

বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগতম

Recent Posts

Recent News

ফ্রান্সের 2018 বিশ্বকাপের দলটি ভবিষ্যদ্বাণী করেছে, কে দ্য ডিসপ্যাম্পস-এর ২3-সদস্যের গ্রুপ করবে ?

some where in bd tips
ফ্রান্সের জন্য বিশ্বকাপের যোগ্যতা সম্ভবত তাদের চেয়ে বেশি অস্বস্তিকর হতে পারে, তবে ইউরো 20১৬ রানার্সআপ এখনও রাশিয়ার মুকুটটি তুলে নেয়ার পক্ষে।
সম্ভবত বিশ্বের কোন দেশই ফরাসি প্যানেলের গভীরতার সাথে তুলনা করতে পারেন না, তবে ঐতিহাসিকভাবে তারা এমন একটি দেশ যেটি গুণমানের খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত গোষ্ঠীগুলির সর্বাধিক উৎকর্ষ সাধন করতে পারে।

ফাইনালে পৌঁছানোর লম্বা লড়াইয়ের জন্য তারা লন্ডভন্ডে লড়াইয়ে লিপ্ত ছিল, কারণ তারা লুক্সেমবার্গের সাথে খেলায় বুলগেরিয়া ও বেলারুশের কাছে হেরেছে সুইডেন ও নেদারল্যান্ডসকে দেখতে।

হেড কোচ ডিডিয়ার ডেস্চ্যাম্পস 'এখন দলের গ্রুপ পর্যায়ে সেরা একক দলকে একসঙ্গে টেনে তুলতে পারে, যে গ্রুপের ধাপে অস্ট্রেলিয়া, ডেনমার্ক ও পেরুকে মোকাবেলা করে লেসলি বুলেসকে দেখতে পাবে, আশা করি, নক আউট-আউট চ্যাম্পিয়নদের আক্রমণ করবে।

কিন্তু সে তার সাথে পূর্ব কে কে নিয়ে যাবে ?
https://somewhereinbdtips.blogspot.com


ফ্রান্সের শীর্ষ দুই গোলরক্ষক যারা আছে তাদের সম্পর্কে একটু সন্দেহ আছে। হুগো ললোরিস তার দেশের জন্য 100 টি ক্যাপের মধ্যে দ্রুত বন্ধ হয়ে গেছে, যখন স্টিভ ম্যান্ডান্ডা জাতীয় দলের দীর্ঘমেয়াদে ছিলেন।

প্রতিরক্ষা মধ্যে, এদিকে, একটু আরো অনিশ্চয়তা আছে। লরেন্ট কোসিয়েলেনি এবং র্যাফেল ওয়ারানে বার্সেলোনাের কেন্দ্রবিন্দু স্যামুয়েল উমতিটি সহ দল গঠন করার ব্যাপারে নিজেদের বিবেচনা করতে পারেন, তবে অন্যথায় কিছু গ্যারান্টী বিবেচনা করা যেতে পারে।

সম্ভবত যে অঞ্চলটি সাম্প্রতিক বছরগুলোতে ভারসাম্য খুঁজে পেতে সবচেয়ে বেশি লড়াই করেছে, সেটি মিডফিল্ড। ম্যানচেস্টার ইউনাইটেডের মতো তারা পল পোগা থেকে সেরাটা পাওয়ার জন্য সন্তুষ্ট হয়েছেন, তবে রেড ডেইলটি এন'গোলো কান্ট এবং ব্লেইস মাতুইদি সহ দলের মধ্যে থাকবেন, যারা খেলোয়াড়দের হৃদয়কে সমর্থন করার জন্য লড়াই করবে। পিচ।

আরও এগিয়ে, Antoine Griezmann ফ্রান্সের সন্দেহহীন আক্রমণাত্মক talisman হিসাবে ভ্রমণ করা হবে, চেলসি এর Olivier Giroud Deschamps 'রাজত্বের অন্য কোন খেলোয়াড়ের তুলনায় আরো লক্ষ্য করেছেন এবং সম্ভবত খেলার জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা আছে।

প্যারিস সেন্ট জার্মেইল আক্রমণকারী কেইলিয়ান এম্পে হয়তো আন্তর্জাতিক পর্যায়ে তার সেরা স্তর খুঁজে পায়নি, তবে কিশোরটির কাটা কাটাতে ব্যর্থ হওয়ার কোন সম্ভাবনা নেই।
 some where in bd tips
দুই গোলরক্ষক বর্তমানে লেসলি বেলসের চিক্কিং ক্রসে তৃতীয় পছন্দ হওয়ার অধিকারী হয়েছেন, পিএসজি ও বরদোকে শট-স্টপের বেনোয়েট কোসিলের অনিশ্চিত অ্যালফনস আরেলা। Areola দেরী ভাল ফর্ম হয়েছে এবং কলম্বিয়া এবং রাশিয়ার বিরুদ্ধে আসন্ন বন্ধুত্বের জন্য দলে দলে স্বীকৃতি দেওয়া হয়েছে, তাই ভূমিকা তার নিক্ষেপ করা হয়।

সম্ভবত সর্বাধিক অনিশ্চয়তা পূর্ণ ব্যাক ভূমিকা আসে। মোনাকোরের জিব্রিল সিডিব্যা এবং বার্সেলোনার লুকাস ডিগে 23-সদস্যের প্যানেল তৈরির সবচেয়ে শক্তিশালী অবস্থানে রয়েছে কিন্তু তাদের দাগ নিশ্চিত নয়।

বামদিকে বেনজামিন মেন্ডি অবশ্যই তার ফিটনেস প্রমাণ করতে পারতেন, তবে ছয় মাস পরে ম্যানচেস্টার সিটির জন্য এটি কোন সহজ কাজ হবে না, তবে লেভিন কুর্জাওয়া সম্প্রতি পিএসজিতে তার পক্ষে হতাশ হয়ে পড়েছে, যা তার সম্ভাবনাকে খুব বেশি গুরুত্ব দেয় ভারসাম্য মধ্যে অনেক। মার্সেইলের জর্ডান আমাভিও খুব ভালো একটি ঋতু উপভোগ করছে, এবং শরতের রাতে ডেসচ্যাম্পসকে বলা হয়।

স্পেন বিরোধিতা ফ্রান্স থেকে একটি কল গ্রহণ Lucas হার্নান্দেজ এর সিদ্ধান্ত যে এলাকার অন্য একটি বিকল্প দেয় এবং দেওয়া তিনি মাঝখানে খেলা যথেষ্ট বহুমুখী হয়, Deschamps একটি প্রধান বোনাস হিসাবে দেখতে পারেন।

ডানদিকে হয়তো বড় প্রতিযোগিতা রয়েছে, যেখানে স্টুটগার্টের ডিফেন্ডার বেঞ্জামিন প্যাভার্ড জাতীয় পরিসংখ্যানে বিভক্ত হয়েছে। Sevilla এর Sebastien Corchia আরেকটি অত্যন্ত কার্যকরী বিকল্প, যখন অভিজ্ঞ ক্রিসেপ জলલેટ সাম্প্রতিক একটি আঘাত প্রতিবন্ধকতা দ্বারা আপস তার সম্ভাবনা খুঁজে পেতে পারে।

সম্ভবত তিনটি কেন্দ্রের পিছনে অবস্থানের তিনটি অবস্থান সম্ভবত লকড হয়ে গেছে, এটি প্রেশনে কিম্পেমবের মধ্যকার একটি গোলাবারুদে আসতে পারে, এই সিজনে পিএসজি, ম্যান সিটির অ্যামেরিক লাপর্ট এবং মার্সিলের আদিল রামী।

আরও এগিয়ে, Adrien Rabiot এবং Corentin Tolisso রাশিয়া ভ্রমণের সম্ভাবনা বিবেচনা করা উচিত, স্টিভেন Nzonzi আচ্ছাদিত হিসাবে উইংস অপেক্ষা সঙ্গে।মুসা সিসকো সবসময় জাতীয় দলের জন্য একটি উচ্চ স্তরের সঞ্চালিত হয়েছে, তাকে একটি সুযোগ প্রদান, কিন্তু টটেনহ্যাম মানুষের মুখ প্রতিযোগিতার শক্তি দেওয়া, তিনি জড়িত করা অসম্ভাব্য।

আক্রমণভাগ মিডফিল্ড স্লটগুলির জন্য সর্বশক্তিমান যুদ্ধ হবে। ওসমানের ডেমবেল, যদি বার্সেলোনার জন্য মরসুমে মরসুমে শেষ করতে পারেন, তবে সেটি যথেষ্ট নিরাপদ হওয়া উচিত, তবে ডিমিট্রি পেয়েট এর মধ্যমেয়াদি গার্হস্থ্য ফর্মের কারণে হ্রাস পায়। মার্সেইলে দলের সহযোগী ফ্লোরিয়ান থাউভিন, এর বিপরীতে, ওম জন্য চমত্কার হয়েছে,

যখন এন্থনি মার্শাল এবং কিংডেল কোমিন সমীকরণে রয়েছে। নাবিল ফেকির একটি প্লেমেকার হিসেবে নির্বাচিত হতে পারে, এদিকে আক্রমণে উইসসাম বেন Yedder তার দল থেকে ভিন্ন কিছু আনতে পারেন এবং সেভিয়া মানুষ নির্বাচিত করেছেন, যারা ম্যানচেস্টার ইউনাইটেডকে ওল্ড ট্র্যাফোর্ডে দুইবার করে চ্যাম্পিয়ন্স লীগের খেলায় পরাজিত করেছে।

এদিকে, আলেকজান্ডার ল্যাকজেট সবসময় কোচ হতে পছন্দ করেননি এবং তার সাম্প্রতিক হাঁটুতে আঘাত তার বিরুদ্ধে গণনা করবে, এমনকি যদি তার অগ্রগতি ইতিবাচক বলে মনে হয়। অ্যাতলেতিকো মাদ্রিদ স্ট্রাইকার কেভিন খেলারো একটি শট সঙ্গে আরেকটি, একটি আরো দূরবর্তী এক যদিও

দীর্ঘ শট
some where in bd tips
 Deschamps' চূড়ান্ত 23 পৌঁছানোর জন্য একটি দীর্ঘ শট জন্য সম্ভাব্য পাতলা হয়, কিন্তু গ্রীষ্মের আগে আঘাতের বা অন্যান্য অপ্রত্যাশিত পরিস্থিতিতে থেকে লাভ আশা করতে পারে এমন অনেক খেলোয়াড় আছে। এর মধ্যে সেন্ট-এটেনের গোলকিপার স্টেফেন রফিরি, যিনি বিস্ময়কর প্রতিক্রিয়া বন্ধ করার ক্ষমতা রাখেন এবং নিজেকে লিগ -১ এ সেরা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

এদিকে, কোয়ার্টো জৌমা গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে জাতীয় দলের জন্য তার সম্ভাব্যতা বুঝতে ব্যর্থ হয়েছে এবং কোচের চিন্তাভাবনা অনুযায়ী এই মৌসুমের আগেই তাকে বলা হয়েছে। প্রকৃতপক্ষে, আর.বি. লিপজিগের বিশিষ্ট কিশোর দিট আপাইম্যাংকো বা এমনকি লায়নের মওতার ডিয়াখাবি ২3-বছর-বয়সী একটি প্রায় সমান পার্শ্বে হতে পারে।

বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে একটি ক্লাব খুঁজে বের করতে ব্যর্থ হলে বায়ার্ন স্যাভেনার পক্ষে খুব বেশি দেরি করেননি, তবে আর্সেনালের সাবেক মাঠ ম্যাথিউ দেবুচ্চি সেন্ট-এতিয়েনের জন্য চমত্কারভাবে কাজ করেছেন এবং সম্ভবত প্যানেল তৈরি করার জন্য রক্ষণাত্মক অন্ধকার ঘোড়াগুলির সেরা বিট।

ভ্যালেন্সিয়া কোচ মার্সিলিনো মনে করে যে, এটা জঘন্য যে জিওফ্রে কন্ডোগদিয়া এতদিন ধরেই নজর রাখছে, এই যুক্তি দিয়ে যে প্রাক্তন মোনাকো যুবক "কমপক্ষে পোগা হিসাবে ভালো"। তবুও, তার পাঁচটি ক্যাপ শেষ সেপ্টেম্বর ২01২ সালে সার্বিয়াতে একটি বন্ধুত্বপূর্ণ মধ্যে এই দেরী ঘন্টা একটি প্রত্যাহার অসম্ভাব্য।

টামোই বাকাইকো এক বছরেরও বেশি আগে বিতর্কের মধ্যে ছিলেন, কিন্তু স্পেনের বিপক্ষে খেলার পরেই - তার একমাত্র আন্তর্জাতিক ক্যারিয়ার - চেলসির মানুষ ফর্মটি সম্পূর্ণভাবে ছাড়িয়ে গেছে। যদি তিনি নির্বাচিত হন তবে এটি বিস্মিত হবে।

হাউসেম আউর লিয়নের বিপক্ষে একটি মৌসুমের আসর পেয়েছে, যেখানে মিডফিল্ডের দল লুকাস টাউসার এবং টাংগুই নোদবিলে ভবিষ্যতের আন্তর্জাতিক খেলোয়াড়দের মতই প্রতিটা ইনিংস দেখেছে।

একইভাবে, এটি যদি অবিশ্বাস্য হয় তবে ডেমোক্রেটস থেকে করিম বেঞ্জেমা, যিনি জাতীয় দলের দায়িত্ব থেকে মাঠ থেকে বেরিয়ে আসেন, মাথিউ Valbuena জড়িত একটি যৌন টেপ কলঙ্ক, যিনি বলেন তিনি তার প্রতিনিধিত্বমূলক দেশ আবার আবার

Deschamps ক্যাটের জন্য অধীন -21 টি দিকে তাকানোর জন্য দারুন হবে, সেল্টিকের মোসসা ডেমবেলে বা আরবি লিপজিগের জিন-কেভিন অগাস্টিনের সাথে যুবকদের থেকে সবচেয়ে উপযুক্ত বিকল্প।

আমাদের সাইটের পোস্ট ইমেজ ইফেক্টসিএসএস3 ট্রানজিশন এবং অ্যানিমেশন সিস্টেম