Download iTunes Free For Full version - Some Where in BD Tips Original Hover Effects with CSS3

জনপ্রিয়

close
close

Some Where in BD Tips

বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগতম

Recent Posts

Recent News

Download iTunes Free For Full version

আইটিউনস একটি অডিও এবং ভিডিও প্লেয়ার যা আপনাকে আপনার iOS ডিভাইসগুলি পরিচালনা করার পাশাপাশি আইটিউনস স্টোর থেকে সামগ্রী ডাউনলোড করতে এবং অ্যাপল সঙ্গীত ব্যবহার করতে দেয়। এটি আপনার সঙ্গীত এবং ভিডিওর জন্য একটি একচেটিয়া বাড়ি, যদিও এটি এমন সঙ্গীত যেখানে এটি সত্যিই এক্সেল হয়।
            Free Downloading             


বিস্তারিত জানুনঃ
আগের চেয়ে ভালো। প্রথমত, আইটিউনস আপনাকে আপনার সঙ্গীত ফাইলগুলি আমদানি এবং পরিচালনা করতে দেয়। এটি একটি দুর্দান্ত সঙ্গীত লাইব্রেরি যা আপনাকে আপনার সঙ্গীত ব্রাউজ এবং সংগঠিত করার প্রচুর উপায় দেয়। আপনি সহজেই প্লেলিস্টগুলি ম্যানুয়ালি তৈরি করতে পারেন এবং 'সম্প্রতি যোগ করা' মতো স্বয়ংক্রিয়গুলি সেট আপ করতে পারেন, এটি আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে আপনি কী আমদানি করেছেন তা দেখায়। আইটিউনসগুলি FLAC এর মত কিছু ফর্ম্যাট সমর্থন করে না, এটি এখনও আপনার সঙ্গীত সংগঠিত করার সেরা উপায়।

আপনি আইটিউনস স্টোর থেকে ব্রাউজ এবং কিনতে পারেন। এখানে আপনি সঙ্গীত, পডকাস্ট এবং ভিডিও খুঁজে পেতে পারেন, প্লাস আপনি যা কিনছেন তা অবিলম্বে যে কোনও ডিভাইস থেকে পাওয়া যায় যেখানে আপনি আপনার অ্যাপল অ্যাকাউন্ট দিয়ে আইটিউনসগুলিতে সাইন ইন করেন।

অ্যাপল সঙ্গীত আইটিউনস এর ভিতরে একটি স্ট্রিমিং সেবা। একটি সাবস্ক্রিপশনের সাথে, আপনার অ্যাপল সঙ্গীত লাইব্রেরিতে 30 মিলিয়নেরও বেশি গান অ্যাক্সেস আছে। এটি Spotify এর সাথে তুলনাযোগ্য, যদিও এটির সেই একই অ্যাপ্লিকেশনের একই সামাজিক বৈশিষ্ট্য নেই। অ্যাপল মিউজিকটিতে রেডিও স্টেশনগুলিও রয়েছে, যা স্ট্রিম বিটস থেকে বিখ্যাত ডিজেগুলির সাথে, জেনারেটর উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে তৈরি স্টেশনগুলিতে। আপনি যেকোনও গান থেকেও একটি স্টেশন শুরু করতে পারেন এবং অ্যাপল মিউজিকের অ্যালগরিদমগুলি থেকে শুরু হওয়া একটি স্টেশন তৈরি করবে। এখানে এটি সম্পর্কে আরও পড়ুন।

আপনার ডিভাইস পরিচালনা করুনঃ
আই টিউনসগুলিও আপনার iOS ডিভাইসগুলি পরিচালনা করার জন্য একটি সরঞ্জাম; আইফোন, আইপ্যাড, এবং আইপড। আপনি আপনার যন্ত্র, সাথে সাথে বই, সিনেমা, টিভি শো, পডকাস্ট এবং আরও অনেক কিছুতে আইটিউনস থেকে সংগীত সিঙ্ক করতে চান তা চয়ন করতে পারেন। আই টিউনস সিঙ্ক কিভাবে আইওএস দিয়ে কাজ করে সেটি ব্যবহার করার পরে এটি ঠিক আছে, তবে কিছু বিরক্তি রয়েছে।

প্রধান সমস্যা হল যে আপনি দ্রুত আপনার যন্ত্রটি প্লাগ করতে পারবেন না এবং শুধুমাত্র সঙ্গীত আপডেট করুন, উদাহরণস্বরূপ। যত তাড়াতাড়ি আপনি সিঙ্ক করতে চান, তার মানে একটি ব্যাকআপ করা, আপনার ডিভাইস থেকে অ্যাপ্লিকেশানগুলি আপনার ম্যাকে অনুলিপি করা ইত্যাদি। আপনি যখন তাড়াহুড়ো করেন এবং আপনার আইফোনে কেনা সর্বশেষ অ্যালবামটিকে আটকাতে চান, এটি সত্যিই হতাশাজনক।
এটি সত্ত্বেও, ব্যাকআপ কার্যকর হয় এবং যখন আপনি কোনও নতুন ডিভাইসে প্ল্যাগ করেন, তখন আপনি কোনও সমস্যা ছাড়াই দ্রুত আপনার ব্যাকআপ আমদানি করতে পারেন।

সম্পূর্ণ প্যাকেজঃ
যদিও কিছু লোক অভিযোগ করে যে আইটিউনসগুলি খুব বেশী করে এবং ফুটো হয়, এটি এখনও দ্রুত, কার্যকরী এবং সুসংগঠিত মিডিয়া লাইব্রেরী। চলচ্চিত্র এবং টিভি এলাকা সঙ্গীত তুলনায় কিছুটা অবলম্বন অনুভব করে, কিন্তু অন্যত্র আইটিউনস এক্সেলস। আপনার সংগীত সংগ্রহ রাখতে একটি জায়গা হিসাবে, এটি নির্ভরযোগ্য এবং সত্যিই দরকারী। অ্যাপল মিউজিকের সংযোজনের সাথে আইটিউনস বেশিরভাগ সম্পূর্ণ প্যাকেজ।
নতুন অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন।

আমাদের সাইটের পোস্ট ইমেজ ইফেক্টসিএসএস3 ট্রানজিশন এবং অ্যানিমেশন সিস্টেম